টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮

টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮

টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮। বিনিময় মূল্য ভিত্তিক ৪জি/৬৪জিবি অথবা ১২৮জিবি স্টোরেজ সহ টেকনো মোবাইলের একটি তালিকা প্রদান করা কঠিন, কারণ মোবাইলের মূল্য প্রতিষ্ঠানের আধারে সংশ্লিষ্ট হতে পারে এবং এটি সময়ের সাথে পরিবর্তিত হতে পারে। তবে, কিছু সাধারিত টেকনো মোবাইল এর দামের মাধ্যমে এই সময়ের একটি ধারণা পাওয়া যেতে পারে:

  1. Tecno Spark Go 2022 (4GB RAM, 64GB ROM) – প্রায় ১১,০০০ টাকা
  2. Tecno Spark 8 (4GB RAM, 64GB ROM) – প্রায় ১২,৫০০ টাকা
  3. Tecno Camon 18 (4GB RAM, 64GB ROM) – প্রায় ১৫,৫০০ টাকা
  4. Tecno Pova 5G (4GB RAM, 128GB ROM) – প্রায় ২২,৫০০ টাকা

এই মোবাইলের দাম সম্পর্কে সম্পূর্ণ নির্ভর করবে বিভিন্ন প্রতিষ্ঠানের অফার এবং মূল্যনির্ধারণে। তাই, সর্বোচ্চ নির্ভর করে কেনার আগে সম্পূর্ণ বিবেচনা করা গুরুত্বপূর্ণ।

টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮

Tecno নিজের বিভিন্ন মোবাইল ফোন সমূহ বিভিন্ন দামে উপস্থাপন করেছে। Tecno Spark 8 Pro টা একটি অনুষ্ঠানের প্রথম ধরনের, যার মূল্য 464 টাকা। এটি দুটি ভেরিয়েন্টে আসছে: 4GB RAM + 64GB ROM এর ভেরিয়েন্টের মূল্য 14,990 টাকা, আর 6GB RAM + 64GB এর ভেরিয়েন্টের মূল্য 15,990 টাকা।

Tecno Spark 8 Pro-এর পরেই Tecno Spark 7 Pro আসছে, যার মূল্য 464 টাকা। এই ফোনের 4GB RAM + 64GB ভেরিয়েন্টের অফিসিয়াল মূল্য 13,490 টাকা।

তৃতীয় স্থানে অবস্থিত টেকনো স্পার্ক 7, যা আসছে তেকনো 4 64 মোবাইল ফোনের সাথে। Tecno Spark 7 (4+64GB) এর অফিসিয়াল মূল্য কেবল 12,990 টাকা।

শেষে, Tecno Spark 6, যা টেকনো 4 64 মোবাইল ফোন প্রয়োজন করে, চতুর্থ স্থানে অবস্থিত রয়েছে।

টেকনো স্পার্ক গো 2022 প্রাইস ইন বাংলাদেশ
টেকনো স্পার্ক গো 2022 প্রাইস ইন বাংলাদেশ

টেকনো স্পার্ক গো 2022 প্রাইস ইন বাংলাদেশ (4GB RAM, 64GB ROM)

টেকনো স্পার্ক গো 2022 মোবাইলটি একটি মূল্যসহ প্যাকেজ, যা ব্যবহারকারীদের প্রয়োজনীয় বৈশিষ্ট্যের সাথে একটি সুস্থ অভিজ্ঞান দিতে এসেছে। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ দ্বারা সাথে দেওয়া হয়েছে, যা দ্রুত অ্যাপ্লিকেশন চালাতে এবং বিভিন্ন ধরণের মাল্টিটাস্কিং কাজে সাহায্য করতে সক্ষম। এটি ৬.৫ ইঞ্চির ডিজপ্লে এবং হেলিও জুলিয়া প্রসেসর সহ আসলেই মোবাইল ব্যবহারকারীদের জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হতে পারে। ব্যাটারি ব্যবহারের অভিজ্ঞান প্রদান করার জন্য এটি ৫০০০ এমএইচ ক্যাপ্যাসিটির ব্যাটারি দিয়ে সমর্থিত, যা দিনের মধ্যে দ্বিধা ছাড়াই মোবাইল ব্যবহার করতে অনুমোদন দেয়। ছবি তোলার জন্য এই মোবাইলে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা প্রদান করা হয়েছে, যা শহরের জীবন এবং সোশ্যাল মিডিয়ার সাথে ভাগ করার জন্য উপযোগী। এটি ডিজাইনে সুবর্ণ, তাড়াতাড়ি বৃদ্ধি করা যায় এবং অনেক গাড়ির মাধ্যমে সহজে বহন করা যায়। টেকনো স্পার্ক গো 2022 মোবাইলটি প্রায় ১১,০০০ টাকায় পাওয়া যায়। টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮

ওয়ালটন ফ্রিজের দাম ২০২৩ | Walton Refrigerator BD Price 2023

টেকনো স্পার্ক 8 এর দাম বাংলাদেশে
টেকনো স্পার্ক 8 এর দাম বাংলাদেশে

টেকনো স্পার্ক 8 এর দাম বাংলাদেশে

টেকনো স্পার্ক 8 মোবাইলটি একটি উত্কৃষ্ট মূল্য-মান অফার, যা ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ দ্বারা সম্পন্ন। এটি ৬.৫ ইঞ্চি ডিজপ্লে এবং মিডিয়াটেক হেলিও জি ২২ প্রসেসর দিয়ে পাওয়া যায়, যা দ্রুত এবং সহজেই এন্টারটেইনমেন্ট অভিজ্ঞান করতে সাহায্য করে। এই ডিভাইসটির ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা শহরের ছবি তোলার জন্য উপযোগী। এটির ৫,০০০ এমএইচ ব্যাটারি দিয়ে দিনের মধ্যে দ্বিধা ছাড়াই পুরো দিন চালিত থাকতে সাহায্য করে। স্লিম ডিজাইন এবং বৃদ্ধিশীল ব্যবহার এই মোবাইলটি সহজে পক্ষান্তরে বহন করতে সাহায্য করে। টেকনো স্পার্ক 8 এর দাম বাংলাদেশে ১২,৫০০ টাকায় পাওয়া যায়। টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮

টেকনো ক্যামন 18 এর দাম বাংলাদেশে
টেকনো ক্যামন 18 এর দাম বাংলাদেশে

টেকনো ক্যামন 18 এর দাম বাংলাদেশে

টেকনো ক্যামন 18 মোবাইলটি একটি আকর্ষণীয় অফার, যা ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ দ্বারা সমৃদ্ধ। এটি ৬.৮ ইঞ্চির ডিজপ্লে এবং মিডিয়াটেক হেলিও জি ৹০ প্রসেসর দিয়ে পাওয়া যায়, যা উচ্চ স্তরের কার্যক্ষমতা সহ বিনামূল্যে প্রদান করে। এই ডিভাইসটির তিনটি পিছনের ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল) এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে, যা আপনার ছবি তুলতে এবং সেলফি তুলতে উপযোগী। এটির ৫,০০০ এমএইচ ব্যাটারি দিয়ে দিনের মধ্যে প্রদান করা শহরে চালিত থাকতে সাহায্য করে। স্লিম ডিজাইন এবং গ্রেডিয়েন্ট কালারের সাথে টেকনো ক্যামন 18 এর দাম বাংলাদেশে ১৫,৫০০ টাকায় পাওয়া যায়। টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮

টেকনো পোভা 5G এর দাম বাংলাদেশে
টেকনো পোভা 5G এর দাম বাংলাদেশে

টেকনো পোভা 5G এর দাম বাংলাদেশে

টেকনো পোভা 5G মোবাইলটি একটি শক্তিশালী প্রদর্শন এবং বৃহত্তর স্টোরেজের সাথে একটি জনপ্রিয় অফার, যা ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ দ্বারা আচ্ছাদিত। এটি ৬.৯ ইঞ্চির ডিজপ্লে এবং মিডিয়াটেক ডিমেনসিটি ৯০০ প্রসেসর দিয়ে পাওয়া যায়, যা 5G কনেক্টিভিটি সাথে উচ্চ স্তরের কার্যক্ষমতা প্রদান করে। তিনটি পিছনের ক্যামেরা (৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল) এবং ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে, যা উচ্চ মানের ছবি তুলতে সাহায্য করে। এটির ৬,০০০ এমএইচ ব্যাটারি দিয়ে দিনের মধ্যে চালিত থাকতে সাহায্য করে এবং ২২,৫০০ টাকার মূল্য কেমন জনপ্রিয় এই মোবাইলটি হতে পারে। টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮

টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮

টেকনো মোবাইলের বিভিন্ন মডেলে প্রযোজ্য দামের ব্যাপারে তথ্য বৃদ্ধি পেতে সময়ের সাথে সাথে পরিবর্তিত হয়ে যাচ্ছে। তবে, সাধারিত মডেলগুলির মধ্যে কিছুটির দাম প্রায় ১১,০০০ টাকা থেকে শুরু হয়ে ২২,৫০০ টাকা পর্যন্ত পাওয়া যায়। এই মোবাইলগুলির বৈশিষ্ট্যসমৃদ্ধ এবং ব্যবহারকারীদের কাজে সাহায্যকারী। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি থেকে ১২৮ জিবি স্টোরেজ সহ মোবাইলগুলি ব্যবহারকারীদের অনেক ধরণের কাজে সুবিধা দিতে পারে।

আরো দেখুনঃ- ড্রাইভিং লাইসেন্স ফি কত টাকা ২০২৪

সাইফেং পাওয়ার টিলার দাম কত ২০২৩ | SIFANG Power Tiller Price In Bangladesh 2023

1 thought on “টেকনো মোবাইল দাম ৪ ৬৪/১২৮”

Leave a Comment